Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /mnt/volume_sgp1_05/dikdorshon/public_html/common/config.php on line 154
চিত্রনায়িকা পপি এখন কোথায়?

ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

Advertisement
Advertisement

চিত্রনায়িকা পপি এখন কোথায়?

প্রকাশিত: ১৪:৩১, ২৬ আগস্ট ২০২৩

চিত্রনায়িকা পপি এখন কোথায়?

সবার কাছেই পপি পরিচিত ছিলেন দারুণ আড্ডাবাজ ও খোলা মনের মানুষ হিসেবে। যেখানেই থাকতেন চারপাশ জমিয়ে রাখতেন। কিন্তু অনেকদিন হয়ে গেল খোলা মনের মানুষটি নেই কোনো শুটিংয়ে, কোনো নতুন ছবিতে বা চলচ্চিত্রসংশ্লিষ্ট আড্ডায়। কাছের দুএকজন ছাড়া কেউ জানেন না পপি এখন কোথায়। যারা জানেন, তাদের মুখে কুলুপ এঁটে রেখেছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনয়শিল্পী পপিকে বছর তিনেক ধরে কোথাও দেখা যায় না। আড়ালে যাওয়ার কদিন পর চাউর হয়, বিয়ে করে তিনি সংসারী হয়েছেন, এমনকি মাও হয়েছেন। কিন্তু হঠাৎ তাকে দেখা যায়, সেটি সামনাসামনি নয়, ভিডিও বার্তায়। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে ফেসবুকে ৫ মিনিট ৩৪ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দেন তিনি।

সেখানে তিনি তাকে নিয়ে সৃষ্ট রহস্যের সুরাহা করেননি। বলেননি, কোথায় আছেন? কেমন আছেন? ভিডিওতে তিনি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের জন্য ভোট চান। সেই ভিডিওতে বলেছিলেন, ভেবেছিলাম আর কখনোই ক্যামেরার সামনে আসব না। কিন্তু একজন শিল্পী হিসেবে এবং নিজের কিছু দায়বদ্ধতার জায়গা থেকে আজকে কিছু কথা না বললেই নয়। ২৬ বছর ইন্ডাস্ট্রিতে সুনামের সঙ্গে কাজ করেছি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আজকে অনেক কষ্ট নিয়ে কথাগুলো বলছি, আজ আমি কোথায়! আমি আছি আপনাদের মাঝেই, হয়তো ভাগ্য থাকলে আবারও ফিরব।

পপি তার ভিডিও বার্তায় অভিযোগ করেন, শিল্পী সমিতির একটিমাত্র লোকের পলিটিক্স এবং তার অনেক রকম অসহযোগিতার কারণে তাকে বারবার অপমানিত হতে হয়েছে। শুধু তাকে নয়, রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুণও অপমানিত হয়েছেন। তাদের ব্যবহার করে এই চেয়ারে ওই লোক বসেছেনসেখানে বসে বিভিন্ন অপকর্মের চেষ্টা করেছেন। কিন্তু তারা গুটিকয় তাতে সায় দেননি। যার কারণে তিনি ভিকটিম। তার মতো শিল্পীকে সদস্য পদ বাতিলের চিঠি দেওয়া হয়। এসব কারণে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন।

চিত্রনায়িকা মৌসুমীর ফুফাতো বোন পপি, সেই হিসেবে ওমর সানীর শ্যালিকা। মৌসুমীর পরিবারও কিছু জানে না কোথায় আছেন তিনি। তাদের সঙ্গেও যোগাযোগ নেই। এদিকে পপির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, পপি আসলে এখন মিডিয়ার সামনে আসতে চাইছে না। সে তার মতো করে ভালো আছে। সংসার নিয়ে শান্তিতে আছেন পপি। তাকে খোঁজার চেষ্টা করে কোনো লাভ নেই। তার কাছে ইন্ডাস্ট্রির সবার মুঠোফোন নম্বর আছে। সময় হলে তিনি নিজেই প্রকাশ্যে আসবেন।

পপি প্রসঙ্গে তার আরেক ঘনিষ্ঠজন বলেন, আমার সঙ্গে তার হঠাৎ কথা হয়। কিন্তু পপি কী করছে, কোথায় আছে এসবের কিছুই জানতে চাই না। আমি মনে করি, প্রত্যেক মানুষের প্রাইভেসির প্রতি আমাদের সবার

Advertisement
Advertisement

Warning: Undefined variable $sAddThis in /mnt/volume_sgp1_05/dikdorshon/public_html/details.php on line 531