ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

Advertisement
Advertisement

নুসরাতের নিয়ে নোংরা মন্তব্য, পাশে দাঁড়ালেন শ্রীলেখা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৩৬, ১ অক্টোবর ২০২৪

আপডেট: ১৫:৫৪, ১ অক্টোবর ২০২৪

নুসরাতের নিয়ে নোংরা মন্তব্য, পাশে দাঁড়ালেন শ্রীলেখা!

আরজি কর কাণ্ডের প্রতিবাদে নারী নিরাপত্তার জন্য আওয়াজ তুলে শহর তিলোত্তমা একজোট হয়েছিল। আট থেকে আশির মহিলারা রাতদখল করতে পথে নেমেছিলেন। সেইসঙ্গে কাঁধ মিলিয়ে সমর্থন করেছিলেন পুরুষরাও। কিন্তু মাস ঘুরতেই আবার এ কোন চিত্র? যে ব্যক্তি কিনা আরজি করের বিচার চেয়ে ‘প্রতিবাদী’ প্রোফাইল পিকচার ব্যবহার করেছিলেন, আবার সেই ব্যক্তিই নুসরাত জাহানের ছবি শেয়ার করে কুৎসিত মন্তব্য করে বসলেন!

আর সেই ছবি শেয়ার করে ওই তথাকথিত আরজি কর ‘প্রতিবাদী’ ফেসবুকে লেখেন, ‘নর্দমাতে পলিথিন পড়ে থাকলে, তাতে জল ঢুকে থাকলে, যেভাবে কেলিয়ে যায়, ঠিক তেমন লাগছে।”

সেই পোস্টে স্তন শব্দটি উল্লেখ না করলেও সেই পোস্টে শেয়ার করা ছবি দেখেই সাফ বোঝা যাচ্ছে ইঙ্গিত কোনদিকে? আর সেই ব্যক্তিকে নিয়ে কথা বললেন শ্রীলেখা মিত্র।

সেই পোস্ট আরজি করের বিচার চাওয়া প্রোফাইল পিকচার দুটি পাশাপাশি শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ‘এই সমস্ত সম্ভাব্য ধর্ষক, ট্রোলারদের চিনে রাখুন। নুসরাত হোক বা পাড়ার সোনামণি কারও ব্যাপারে এহেন মন্তব্য করা থেকে বিরত থাকুন। এদের চিহ্নিত করে রাখুন। আর পোস্টগুলোকে প্রকাশ্যে এনে মুখোশ খুলে দিন, যতক্ষণ না ক্ষমা চাইছে। এদের সাহস বাড়াবেন না। সাইবার ক্রাইমের আইন আরও কড়া হওয়া উচিত। নুসরাত আমার কাছের মানুষ নন, বরং দবর-দূরান্তের কোনও সম্পর্ক নেই ওঁর সঙ্গে, তবে এই সমস্ত হয়রানির বিরুদ্ধে আওয়াজ তুলবই।’

Advertisement
Advertisement

Warning: Undefined variable $sAddThis in /mnt/volume_sgp1_05/dikdorshon/public_html/details.php on line 531