ঢাকা,  বৃহস্পতিবার
১৯ সেপ্টেম্বর ২০২৪

Advertisement
Advertisement

সেই ক্ষুদে ভক্তদের সঙ্গে দেখা করবেন সাকিব!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:২৮, ২৬ আগস্ট ২০২৩

সেই ক্ষুদে ভক্তদের সঙ্গে দেখা করবেন সাকিব!

সপ্তম শ্রেণির ছাত্র জিহাদ ও পঞ্চম শ্রেণির ছাত্র সৈকত। বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকার বাসিন্দা দুই শিশু জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের ক্ষুদে ভক্ত।

গত ২২ আগস্ট সকালে তাদের স্বপ্নের ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এসেছিলেন গৌরনদীতে। এ খবর শুনে ওইদিন ক্ষুদে দুই সাকিব ভক্ত তাদের প্রিয় ক্রিকেটারকে একনজর দেখতে বৃষ্টি উপেক্ষা করে এসেছিল সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে। কারণ, ওই মাঠেই সকাল পৌনে দশটার দিকে হেলিকপ্টারযোগে এসেছিলেন সাকিব। কিন্তু হাজার-হাজার ভক্তদের ভীড়ে ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক নিরাপত্তার কারণে ওই দুই শিশু তাদের প্রিয় সাকিব আল হাসানকে দেখতে পারেনি। এ জন্য তারা হাউমাউ করে কেঁদেছেন। যা বিভিন্ন গণমাধ্যমের কারণে নেট দুনিয়ায় ভাইরাল হয়।

অবশেষে সেই ক্ষুদে দুই ভক্তের কান্নার ভিডিও নজরে আসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। পরবর্তীতে যার আমন্ত্রণে সাকিব আল হাসান গৌরনদীতে এসেছিলেন, সেই লন্ডন প্রবাসী বন্ধু ব্যারিষ্টার মনির হোসেনের কাছে ওই দুই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করার কথা জানান সাকিব। এ খবর আজ শনিবার সকালে ওই দুই ক্ষুদে সাকিব ভক্তের কাছে পৌঁছালে তারা বাঁধ ভাঙা উচ্ছ্বাস প্রকাশ করে। প্রিয় ক্রিকেটারকে তারা কাছ থেকে দেখতে ও কথা বলতে পারবেন এ ধৈর্য্য আর যেন তাদের সইছেনা। 

সাকিব আল হাসানের এ আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন ক্ষুদে সাকিব ভক্তদের স্বজনরাও। তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ব্যারিষ্টার মনির হোসেনের ঘনিষ্ঠজন সাংবাদিক জিএম জসিম হাসান।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531